নির্বাচন

আসন্ন গোপালদী পৌর নির্বাচনে নৌকার প্রতিকের জন্য হাড্ডা-হাড্ডি লড়াই

মোঃ এফরান আলী: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার আসন্ন গোপালদী পৌরসভা নির্বাচনে দুই মেয়র প্রার্থীদের মধ্যে হাড্ডা-হাড্ডি লড়াই চলছে।

বর্তমান মেয়র এমএ হালিম শিকদার ও গোপালদীর বণিক সমিতির সাধারণ সম্পাদক সার্জেন্ট মোঃ আবুল মনসুর (অবঃ) মধ্যে কে হচ্ছেন আগামির নৌকার মাঝি তা নিয়ে জনগণের মাঝে চলছে জল্পনা-কল্পনা।

এলাকায় ঘুরে জানা যায়, গোপালদী পৌরসভার রামচন্দ্রদী এলাকার মুসলিম সম্ভ্রান্ত পরিবারের মরহুম আলহাজ্ব রৌশন আলী শিকদারের সুযোগ্য সন্তান দুই দুইবার আওয়ামিলীগের মনোনীত নৌকার প্রতিক নিয়ে গোপালদী পৌর নির্বাচনে নির্বাচিত হয়ে মেয়র হিসেবে দায়িত্ব পালন করে আসছেন এমএ হালিম শিকদার। এলাকার রাস্তাঘাট, কালবার্ট ব্রিজ, ড্রেন ব্যবস্থা সহ উন্নয়ণের কাজ করেছেন।

অন্যদিকে, গোপালাদী বণিক সমিতির সাধারণ সম্পাদক ব্যবসায়ী আবুল মনসুর সরকারী কর্মরত অবসর নেওয়ার পর থেকে গোপালদী পৌর এলাকায় সমাজসেবার কাজে শ্রমিক থেকে শুরু করে সকলে কাছে প্রিয় ব্যাক্তি হিসেবে পরিচিত।

আসন্ন পৌর নির্বাচনে নৌকার প্রতিকে মনোনীত হওয়ার জন্য তারা সকাল থেকে রাত পর্যন্ত সাধারণ ভোটারদের কাছে সমর্থন ও কর্মী বাড়ানোর জন্য পাড়া মহল্লায় চষে বেড়াচ্ছেন এবং উপজেলা আওয়ামিলীগের নেতাকর্মী থেকে কেন্দ্রীয় নেতা পর্যন্ত যোগাযোগ বজায় রাখছেন। তারা দুইজনই নিজ দিক থেকে নৌকা প্রতিকের জন্য শতভাগ আশাবাদী।

আরও পড়ুন >   আড়াইহাজারে বিএনপি-পুলিশ ও আ.লীগের সংঘর্ষে আহত-২২
আরও দেখুন

সম্পৃক্ত

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker