বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন

আড়াইহাজার নানা আয়োজনের মধ্যদিয়ে মহান বিজয় দিবস পালিত

  • আপডেট : শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩
  • ৪২৩ পড়া হয়েছে

আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলায় নানা আয়োজনের মধ্যদিয়ে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত হয়েছে। সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসটির শুভ সূচনা করা হয়। পরে সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত বেসরকারি ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

বিজয় দিবস উপলক্ষে শনিবার প্রত্যুষে উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ, মুক্তিযোদ্ধা সংসদ সহ বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনের পক্ষ থেকে উপজেলা পরিষদ চত্বরে স্বাধীনতাযুদ্ধে শহীদ মুক্তিযোদ্ধাদের স্বরণে নির্মিত স্মৃতিস্তম্ভে¢ মুক্তিযুদ্ধে শহীদ বীরযোদ্ধাদের প্রতি এবং বঙ্গবন্ধুর মুর‌্যালে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করা হয়।

সকাল ৮টায় উপজেলা চত্বর থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহিদ মঞ্জুর স্টুডিয়ামে কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শনীতে অংশ নেয়। বেলা ১১ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা প্রশাসন ইউএনও মোঃ ইসতিয়াক আহমেদ-এর সভাপতিত্বে বীর মুক্তিযোদ্ধাগণকে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ সায়মা ইসলাম ইভা, উপজেলা চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার, আড়াইহাজার পৌর মেয়র আলহাজ¦ সুন্দর আলী, গোপালদী পৌর মেয়র এমএ হালিম শিকদার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খোরশেদ আলম, বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ কাজী ওয়াজ উদ্দিন, মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর আলম, মুক্তিযোদ্ধা নুরজামান মোল্লা, মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা আক্তার, এসিল্যান্ড কনক, আড়াইহাজার থানার ওসি আহসান উল্লাহ প্রমুখ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews