বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন

আড়াইহাজার উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে ঐতিহ্যবাহী স্থানে আনন্দ ভ্রমন

  • আপডেট : সোমবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৯৫৪ পড়া হয়েছে

আড়াইহাজার, নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ আড়াইহাজার উপজেলা প্রেসক্লাব সদস্যদের জন্য গত ০৯/০২/২০২৩ ইং তারিখটি ছিল বিশেষ আনন্দঘন দিন। আড়াইহাজার খোরশেদ আলম সুপার মার্কেটে অবস্থিত আড়াইহাজার উপজেলা প্রেসক্লাব কার্যালয় এর সকল সদস্যবৃন্দ উক্ত সংগঠণের সভাপতি সাংবাদিক এফরান আলী, সাধারণ সম্পাদক ইউছুফ আলীর পৃষ্ঠপোষকতায় সিলেটে হযরত শাহ্জালাল(র), হযরত শাহ্পরাণ(র) এর রওজা মোবারক যেয়ারত এবং ভারত সীমান্তবর্তী ভোলাগঞ্জ সাদা পাথর, বিছানাকান্দী, সুনামগঞ্জ চা বাগান সহ বিভিন্ন দর্শণীয় স্থানসমূহ পরিদর্শন তথা আনন্দ ভ্রমনের উদ্দেশ্যে আড়াইহাজার কেন্দ্রীয় শহীদ মিনার সংলগ্ন উপজেলা প্রেস ক্লাব এর সম্মুখ হইতে সিলেট এর উদ্দেশ্যে যাত্রা করে।

উক্ত মিলনমেলায় আনন্দ উচ্ছাস ছিল মনে রাখার মতো। উপজেলা প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি মাওলানা হাবিবুর রহমান, সহ-সভাপতি জুবায়ের হোসেন, মনিরুল ইসলাম, সাহেদুর রহমান, দপ্তর সম্পাদক নুরুল ইসলাম সরকার, সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর আলম, সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা নূরুজ্জামান মোল্লা, সাংবাদিক ইলিয়াছ মিয়া, সাংবাদিক আক্তার হোসেন, সাংবাদিক রাহাত কাউছার সহ জাতীয় ও স্থানীয় সাংবাদিক বর্গের পরিবারের সকল শ্রেণি প্রবীণ ও নবীন সদস্যদের মতবিনিময় পরিচিতি শেষে সকলে মিলিয়া একই সাথে খাওয়া-দাওয়া, ঘোরাঘুরি, খেলাধুলার আয়োজন করে।

বাচ্চাদের ছুটোছুটি, নাচ-গান হৈ-হুল্লোর ছিল উক্ত আনন্দ ভ্রমণের প্রাণ। পুরাতনের সঙ্গে নতুনের মেল-বন্ধন ভালবাসার অনন্য উদ্ভাবনা। বিশেষ আকর্ষণ ছিল রেফল ড্র। ড্র এর ১ নং পুরস্কার মোবইল ফোন। এছড়াও অন্যদের জন্য পুরস্কার হিসাবে বই, কলম।

উক্ত সংগঠণের সভাপতি জানান, প্রতিবারের ন্যায় আড়াইহাজার উপজেলা প্রেসক্লাবের এ ধরণের উদ্যোগে এইবারও আনন্দ ভ্রমণ সম্পন্ন হয়েছে, ভবিষ্যতে আরও বড় আকারে এই আনন্দ ভ্রমণ অব্যাহত থাকিবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews