বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন

আড়াইহাজারে ৪ গরুচোর আটক, দুটি গরু উদ্ধার

  • আপডেট : বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩
  • ৫১২ পড়া হয়েছে

আড়াইহাজার প্রতিনিধি:  নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার ফতেপুর ইউনিয়নের কাইমপুর গ্রামের দুটি চোরাই গরু সহ ৪ চোরকে আটক করেছে পুলিশ। সেই সাথে চোরাই কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান জব্দ করা হয়েছে।

আটককৃত চোরেরা হলো, নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার ফতেপুর ইউনিয়নের কাইমপুর গ্রামের মোঃ আবদুলের ছেলে হৃদয় (৩৫), একই থানার কালাপাহাড়িয়া ইউনিয়নের ঝাউকান্দী গ্রামের মৃত চাঁনমিয়ার ছেলে আলফাজুদ্দিন (৩৬) ভোলা জেলার চরপ্যাশন থানার চরনাজিমউদ্দিন গ্রামের মৃত: আব্দুর রব মাঝির ছেলে মাইনউদ্দিন (৩২) ও একই জেলার লালমোহন থানার চতলা গ্রামের মৃত ফারুকের ছেলে আব্দুল্লাহ আল মামুন (২২)।

আড়াইহাজার থানার ওসি মোহাম্মদ আহসানউল্লাহ জানান, গত মঙ্গলবার ভোররাতে ব্রাহ্মন্দী ইউনিয়নের দিঘলদী কান্দা গ্রামের আঃ হাশেমের ছেলে শাহ আলমের মালিকানাধীন গরুর খামার থেকে দুটি গাভী চুরি হয়। বিষয়াট থানা পুলিশ জেনে গরু উদ্ধারের জন্য কাজ শুরু করে । পরে বুধবার সকালে উপজেলার দুপ্তারা ইউনিয়নের পাল্লা এলাকা থেকে চোরাই গরু ও বহনকারী পিকআপ ভ্যান সহ উল্লেখিত ৪ চোরকে আটক করতে সক্ষম হয় পুলিশ। ধৃত চোরদেকে নারায়ণগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews