সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৩:৪০ অপরাহ্ন

আড়াইহাজারে ৩ বিদ্যুৎ কর্মচারীকে কুপিয়ে সর্বস্ব লুট

  • আপডেট : রবিবার, ২৫ জুন, ২০২৩
  • ৯৮৭ পড়া হয়েছে

আড়াইহাজার প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার জোনাল অফিসের তিন লাইনম্যানকে রাতের আঁধারে কুপিয়ে আহত করে সর্বস্ব লুটে নিয়েছে অজ্ঞাত ছিনতাইকারীরা। গুরুতর আহত অবস্থায় হাবিবুর রহমান নামে একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকী দুইজনকে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্র থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। শনিবার রাত ১১টার দিকে উপজেলার জালাকান্দী এলাকায় এই ঘটনা ঘটে। 

নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির আড়াইহাজার জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার আসাদুজ্জামান জানান, ওই অফিসের তিন জন লাইনম্যান  পলাশ মুন্সি, হাবিবুর রহমান এবং আনোয়ার হোসেন ওই সময় জোকারদিয়া এলাকায় লাইনের কাজ শেষে মটর বাইকে অফিসে ফিরছিলেন । তারা ঢাকা টু গোপালদী (বিশনন্দী ফেরীঘাট) আঞ্চলিক মহাসড়কের জালাকান্দী এলাকায় এসে সশস্ত্র ছিনতাইকারীদের কবলে পড়েন।

এ সময় ছিনতাইকারীরা তাদের তিনজনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে তাদের কাছ থেকে ৫টি মোবাইল ফোন ও নগদ ২০ হাজার টাকা লুটে নেয়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। এ ব্যাপারে ওই অফিসের সহকারী ডেপুটি জেনারেল ম্যানেজার হাসান তারেক বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ।

আড়াইহাজার থানার ওসি মুহাম্মদ ইমদাদুল ইসলাম তৈয়ব বলেন, বিষয়টি আমার জানা নেই। 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews