রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :

আড়াইহাজারে হাত বেঁধে গৃহবধুকে ধর্ষণের অভিযোগে আটক-২

  • আপডেট : সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
  • ৯১৭ পড়া হয়েছে

আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার গোপালদী পৌরসভার দাইরাদী গ্রামে এক গৃহবধুকে (৩৫) ধর্ষণের অভিযোগে থানায় দায়েরকৃত মামলায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

আটককৃতরা হলো, গোপালদী পৌরসভার দাইরাদী গ্রামের রমজান (৩৫) ও ছামু (২৫)। রমজান ওই এলাকার মৃত ফাইজুলের ছেলে ও ছামু একই এলাকার সাহার ছেলে।

এর আগে গত রবিবার (৪ ডিসেম্বর) ধর্ষিতা বাদী হয়ে দুই জনের নাম উল্লেখ করে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে থানায় মামলা দায়ের করেন।

মামলার বরাত দিয়ে গোপালদী তদন্ত কেন্দ্রের ইনচার্জ ফজলুল হক জানান, ধর্ষিতার স্বামী টেক্সাইলের মিলের শ্রমিক। প্রতিদিনের মত গত ২৬ নভেম্বর রাত দশটার দিকে নাইট ডিউটি করতে বাড়ি থেকে বের হয়। ফাঁকা বাড়িতে দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়লে গত ২৭ নভেম্বর রাত তিনটার দিকে রমজান ও ছামু ঘরে প্রবেশ করে ওই গৃহবধুর দুই হাত বেঁধে প্রাণনাশের ভয় দেখিয়ে ছামুর সহযোগিতায় রমজান জোরপূর্বক গৃহবধুকে ধর্ষণ করে। এতে সে অজ্ঞান হয়ে পড়লে এরা পালিয়ে যায়। ডিউটি শেষে ধর্ষিতার স্বামী নাকে মুখে পানি দিয়ে তার জ্ঞান ফেরায়।

পরে স্বামীকে বিস্তারিত জানালেও মান সম্মানের চিন্তা করিয়া কিছুদিন গোপন রাখলেও মামলা না করার জন্য ধর্ষকরা বিভিন্নভাবে হুমকি ধামকি দিতে থাকে। কোন উপায় না পেয়ে গত রবিবার ধর্ষিতা বাদী হয়ে আড়াইহাজার থানায় মামলা দায়ের করে। মামলা দায়েরের পরপরই তথ্য প্রযুক্তি সাহায্যে আসামিদের অবস্থান নিশ্চিত করে উপজেলার খাসেরকান্দীতে থেকে পুলিশ তাদের গ্রেফতার করতে সক্ষম হয়।

আরও পড়ুন >   আড়াইহাজারে মাকে পিটিয়ে হত্যা, ছেলে আটক

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews