রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন
শিরোনাম :

আড়াইহাজারে স্ত্রীর সাথে অভিমানে গলায় ফাঁস দিয়ে স্বামীর আত্মহত্যা

  • আপডেট : সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৮৬৩ পড়া হয়েছে

স্টাফ রির্পোটারঃ  নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়ণের ঝাউকান্দী পশ্চিমপাড়া গ্রামে স্ত্রীর সাথে অভিমান করে জুলহাস (৩০) নামে এক স্বামী আত্মহত্যা করেছে।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) সকালে নিহতের লাশ তার বাড়ি উপজেলার কালাপাহাড়িয়ার ঝাউকান্দী পশ্চিমপাড়া থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। রাত থেকে সকালের কোন এক সময়ে সে আত্মহত্যা করে বলা ধারণা স্থানীয়দের।

এ ঘটনায় বোন জামাই আব্দুল বাতেন থানায় লিখিত এজাহার দায়ের করেছেন। নিহত জুলহাস উপজেলার মৃত আব্দুল মালেকের ছেলে।

এজাহারে উল্লেখ করা হয়, জুলহাস বিগত ৫-৬ মাস আগে নিজ গ্রামে বিবাহ করে। বিয়ে নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে বিভিন্ন সময় ঝগড়াঝাটি লেগে থাকে। তার স্ত্রী ৩-৪ দিন আগে বাবার বাড়ি চলে যায়। জুলহাস কয়েকবার তাকে আনতে গেলে সে আসেনা। এই বিষয় নিয়ে বাড়িতে পারিবারিক ভাবে অন্যান্য সদস্যদের সাথে মনমালিন্য হলে তখন অন্য দিনের ন্যায় নিজের ঘরে ঘুমিয়ে পড়ে সে। বাড়ির অন্যান্য লোকজন ঘুমিয়ে পড়লে তার স্ত্রী ও বাড়ীর লোকজনের সঙ্গে অভিমান করে রাত্র থেকে সকাল সকাল সাড়ে ৮ টার মধ্যে যে কোন সময় বাড়ির সকলের অজান্তে তার বসত ঘরের বাঁশের আড়ার সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে জুলহাস। বাড়ির লোকজন সকালে ডাকাডাকি করলে দরজা না খুললে তখন ঘরের ফাঁকা জায়গা দিয়ে দেখে যে সে গলায় ফাঁস দিয়া ঝুলে আছে। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়।

আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

আরও পড়ুন >   এমপি বাবু সহ জাতীয় সংসদের হুইপ হচ্ছেন যারা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews