অপরাধ

আড়াইহাজারে সন্ত্রাসী হামলায় আহত ৩, আটক-১

আড়াইহাজার প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ আড়াইহাজারে জমি সংক্রান্ত বিরোধের জেড় ধরে গত সোমবার গোপালদী পৌরসভার রামচন্দ্রদী এলাকার সন্ত্রাসী হামলায় মহিলা সহ রক্তাক্ত ৩ জন আহত হয়েছে। উক্ত ঘটনায় আড়াইহাজার থানায় একটি মামলা করা হয়েছে। মামলার পরেই একজন আসামীকে আটক করেছে পুলিশ।

আড়াইহাজার উপজেলার গোপালদী পৌরসভার রামচন্দ্রদী এলাকার মৃত রফিক মিয়ার সন্ত্রাসী পুত্র জিয়ন (৪০), তার ভাই তাইজু (৩৮) এবং অজ্ঞাতনামা আরো ৪/৫ জন সন্ত্রাসী বাহিনী পূর্ব শত্রুতার জেড়ে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে মৃত আঃ ছালাম এর কন্যা মনোয়ারা বেগম (৫০) এর বাড়ীতে অনুপ্রবেশ করে মনোয়ারা বেগমকে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত যখম ও আহত করে। তাহার ডাক চিৎকারে তার ভাই আবুল কালাম ও আলম মিয়া, বড় ভাবী রাহিমা এগিয়ে আসলে তাদেরকেও জিয়ন ও তার দলবল পিটিয়ে গুরুতর আহত করে। পরে এলাকাবাসী ও প্রতিবেশীরা তাহাদেরকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসে, পরে কর্তব্যরত ডাক্তার আশংকাজনক অবস্থা দেখে তাদের কে ভর্তি করে।

মনোয়ারা বেগম বাদী হয়ে আড়াইহাজার থানায় সন্ত্রাসী হামলা ও শ্লীলতাহানীর ঘটনায় মামলা করে। আড়াইহাজার থানার উপপরিদর্শক রফিকুল ইসলাম জানান, উক্ত মামলার এজাহারভূক্ত আসামী তাইজুল ইসলাম (৩৮) কে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়েছে। দ্রুত আদালতে প্রেরণ করা হবে।

আরও পড়ুন >   আড়াইহাজারে যুবদল নেতাকে খুন, অভিযুক্ত স্বেচ্ছাসেবক লীগ নেতা
আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এছাড়াও পড়ুন
Close
Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker