বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন

আড়াইহাজারে মিলের কেয়ারটেকারকে পিটিয়ে খুন, আটক-১

  • আপডেট : বুধবার, ২৩ আগস্ট, ২০২৩
  • ৯৭০ পড়া হয়েছে

স্টাফ রির্পোটারঃ নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার ইদবারদী এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আ. আউয়াল (৫০) নামে এক টেক্সটাইল মিলের কেয়ারটেকারকে পিটিয়ে হত্যার অভিযোগে মামলা হয়েছে। বুধবার (২৩ আগস্ট) দুপুরে নিহতের স্ত্রী ফাতেমা বেগম বাদী হয়েছে দুই জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৪/৫ জনকে আসামি করে থানায় হত্যা মামলাটি দায়ের করেন। এ মামলার মূল আসামী লালন হোসেনকে (৩৮) আটক করেছে পুলিশ।

মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, সোনারগাঁ উপজেলা ভাদুরী কান্দা এলাকারর বাসিন্দা আ. আউয়াল গত ২৮ বছর যাবত আড়াইহাজার উপজেলার ইদবারদী গ্রামের শুক্কুর আলীর টেক্সাইল মিলে কেয়ারটেকার হিসেবে কাজ করে আসছে। গত ২ আগস্ট কারখানার বাইরে বেঞ্চে বসা নিয়ে ওই এলাকার তারা মিয়ার ছেলে লালন হোসেন ও ছব্বত আলীর ছেলে আ. জলিলের সাথে বাকবিতন্ডা ঘটে। এর জের ধরে ওই দিন বিকেল সাড়ে চারটার দিকে কারখানার পার্টস মেরামত করে ফেরার পথে লালন ও আ. জলিল তার গতিরোধ করে। পরে তাকে বেধরক পিটুনী দিয়ে জখম করে। আশপাশের লোকজনের মাধ্যমে খবর পেয়ে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে ভুলতা পিকেএমসি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখানে আইসিও খালি না থাকায় তাকে প্রথমে রাজধানীর শ্যামলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে চিকিৎসকের পরামর্শে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের আইসিওতে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে তার মৃত্যু হয়। বুধবার এ ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়ে পুলিশ লালন সরকারকে আটক করে। 

আড়াইহাজার থানার ওসি ইমদাদুল ইসলাম তৈয়ব জানান, আটককৃত লালনকে আদালতে নেয়া হয়েছে। মামলার বাকি আসামিদের আটকের পুলিশের অভিযান চলছে। 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews