বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন

আড়াইহাজারে মাদক ব্যবসায়ী সোহেল মেম্বার আটক, ১৫শ হেরোইন উদ্ধার

  • আপডেট : রবিবার, ৩১ মার্চ, ২০২৪
  • ৮২ পড়া হয়েছে

আড়াইহাজার প্রতিনিধি: আড়াইহাজারে শীর্ষ সন্ত্রাসী ও মাদক সম্রাট সোহেল মেম্বার (৩০)কে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৩০ মার্চ) দুপুরে উপজেলার উপজেলা ব্রাক্ষন্দী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার সোহেল ব্রাক্ষন্দী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সদস্য ও মাদক বিক্রিতা মকবুল হোসেনের ছেলে।

মাদক সম্রাট সোহেল মেম্বারকে (৩০) গ্রেপ্তারের পর উদ্ধার করা হয়েছে  । শনিবার রাতে ওসি আহসান উল্লাহর নেতৃত্বে পুলিশের একাধিক টিম তাকে নিয়ে উপজেলার বিভিন্ন গ্রামে অভিযান পরিচালনা করে এ হেরোইন উদ্ধার করে।

স্থানীয়রা জানান, বিগত ইউপি নির্বাচনে ক্ষমতার দাপট দেখিয়ে সোহেল ইউপি সদস্য নির্বাচিত হয়। নির্বাচিত হওয়ার পর থেকে সে আরো বেপোরোয়া হয়ে উঠে। সব শেষ উপজেলা আওয়ামীলীগ নেতা দেলোয়ার হোসেনকে কুপিয়ে হত্যার চেস্টা করে সোহেল বাহিনী। সোহেল গ্রেফতার হওয়ায় জনমনে স্বস্থির ফিরছে।

আড়াইহাজার থানার ওসি আহসান উল্লাহ জানান, সোহেল তালিকা ভুক্ত সন্ত্রাসী ও মাদক বিক্রিতা। দীর্ঘ দিন ধরে মাদক বিক্রির সাথে সন্ত্রাসী কর্মকান্ড করে আসছে। তার পুরা পরিবার মাদকের সাথে জড়িত । প্রকাশ্যে অস্ত্র নিয়ে মহড়া দেওয়ার  অভিযোগ ও রয়েছে তার বিরুদ্ধে। তার বিরুদ্ধে সন্ত্রাসী ও মাদকসহ ১২ টি মামলা রয়েছে।

স্থানীয়রা জানান, বিগত ইউপি নির্বাচনে ক্ষমতার দাপট দেখিয়ে  সোহেল  ইউপি সদস্য নির্বাচিত হয়। নির্বাচিত হওয়ার পর থেকে সে আরো  বেপোরোয়া হয়ে উঠে। সব শেষ উপজেলা আওয়ামীলীগ নেতা দেলোয়ার হোসেনকে কুপিয়ে হত্যার চেস্টা করে সোহেল বাহিনী। সোহেল গ্রেপ্তার হওয়ায় জনমনে স্বস্থির ফিরে এসেছে।

ওসি আরও জানান, গ্রেপ্তারকৃত সোহেলকে নিয়ে মাদক ও অস্ত্র উদ্ধারের  অভিযান পরিচালনা করা হবে। সোহেল গ্রেপ্তার হওয়ার পর থেকে রোববার বিভিন্ন ভুক্তভোগীরা থানায় এসে নানা অভিযোগ  করতে থাকেন। ওসি আরও জানান, তদন্ত করে সব রকমের ব্যবস্থা নেওয়া হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews