রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৪:১১ পূর্বাহ্ন
শিরোনাম :

আড়াইহাজারে মহিষকে গুলি করতে গিয়ে যুবকে গুলি করল পুলিশ

  • আপডেট : শুক্রবার, ৩০ জুন, ২০২৩
  • ৯৮৭ পড়া হয়েছে

আড়াইহাজার প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ আড়াইহাজার উপজেলার দুপ্তারা এলাকার একটি পাগলা মহিষের তান্ডব থামাতে গুলি চালায় পুলিশ। তবে পুলিশের গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে শান্ত (২৪) নামে এক যুবক গুলিবিদ্ধ হয়েছেন। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

শুক্রবার (৩০ জুন) সকালে উপজেলার দুপ্তারা এলাকায় এ ঘটনা ঘটে।  গুলিবিদ্ধ শান্ত উপজেলার দুপ্তারা এলাকার বাবুল মিয়ার ছেলে। আড়াইহাজার থানায় কর্মরত এসআই মো. শহিদুল ইসলামের ছোঁড়া গুলিতে তিনি গুলিবিদ্ধ হন বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে। 

এলাকাবাসী জানান, দুপ্তারা এলাকায় হঠাৎ করে একটি  পাগলা মহিষ অতর্কিতভাবে স্থানীয় লোকজনের উপর আক্রমন করে তান্ডব চালায়। আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি টহল টিম ওই এলাকা দিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন বিষয়টি তাদের অবহিত করেন। পরবর্তীতে এসআই শহিদুল ইসলাম পাগলা মহিষটিকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে তা লক্ষভ্রষ্ট হয়ে মহিষটির পেছনে থাকা যুবক শান্ত’র পেটের ডান পাশে বিদ্ধ হয়। 

পরবর্তীতে পুলিশ ও স্থানীয় লোকজন শান্তকে  গুরুতর অবস্থায় উদ্ধার করে আড়াইহাজার স্বাস্থ্য কমপ্লেক্স নিলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে। 

ঘন্টনার সত্যতা স্বীকার করে আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ইমদাদুল ইসলাম তৈয়ব বলেন, ঈদুল আজহার আগের রাতে হাট থেকে  কোরবানীর উদ্দেশ্যে কেনা একটি মহিষ ক্রেতা ও তার লোকজনকে আঘাত করে ছুটে যায়। এতে দুইজন আহত হন। পরে বেপরোয়া মহিষটি আজ (শুক্রবার) সকালে বিভিন্ন স্থানে তান্ডব চালালেও কেউ তাকে ধরতে পারেনি। এ অবস্থায় স্থানীয় লোকজনের কাছে খবর পেয়ে টহলরত পুলিশ মহিষটকে নিয়ন্ত্রনের চেষ্টা করে। এক পর্যায়ে মহিষটি আরও বেপরোয়া হয়ে উঠে আশপাশের লোকজনের উপর আক্রমন করে। এসময় মানুষের জান মালের নিরাপত্তার জন্য পুলিশ বাধ্য হয়ে মহিষটিকে নিয়ন্ত্রন করতে তার পায়ে লক্ষ্য করে গুলি চালায়। তবে তা লক্ষভ্রষ্ট হয়ে শান্ত নামে এক যুবকের শরীরে লাগে। পরে পুলিশই তাকে হাসপাতালে প্রেরণ করে। বির্তমানে সে আশংকামুক্ত। তার অবস্থা ভালো। 

আরও পড়ুন >   আড়াইহাজারের যুবক শিপে মালয়েশিয়া গিয়ে মৃত্যু

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews