আড়াইহাজার উপজেলাজাতীয়সারাদেশে

আড়াইহাজারে ভূমিসেবা সপ্তাহ পালিত

আড়াইহাজার প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলায় ভূমিসেবা সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালী  অনুষ্ঠিত হয়েছে। 

 উপজেলা প্রশাসন আয়োজনে সোমবার (২২ মে) উপজেলা প্রশাসন আয়োজনে সহকারী কমিশনার ভূমি এর কার্যালয়ের সামনে এই অনুষ্ঠানটি হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আড়াইহাজারের সাবরেজিস্ট্রার আলী আজগর, এশিয়ান টিভির প্রধান বার্তা সম্পাদক বেলাল হোসাইন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মফিজুল ইসলাম বিপ্লব, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মাহমুদা আক্তার, উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তা আব্দুল জব্বার প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সহকারী কমিশার ভুমি পান্না আক্তার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার ইশতিয়াক আহম্মেদ।  

অনুষ্ঠানে সহকারি কমিশনার (ভূমি) পান্না আক্তার বলেন, সাধারণ মানুষের ভূমির অধিকার নিশ্চিত করার জন্য আমরা কাজ করে যাচ্ছি। আপনারা ভূমি সেবা পেতে আমাদের সহায়তা নিতে পারেন। দক্ষ, স্বচ্ছ ও জনবান্ধব ভূমি সেবা প্রতিষ্ঠা করাই আমাদের অঙ্গীকার। 

নামজারী প্রক্রিয়া আরও সহজ করার ব্যাপারে মত প্রকাশ করে তিনি বলেন, ভূমি মামলার কারণে অনেক গরীব মানুষ নিঃস্ব হয়ে যায় এজন্য মামলার জটিলতা কমাতে হবে।

আরও পড়ুন >   আড়াইহাজারে নারী মাদক ব্যাবসায়ীকে ৩ মাসের কারাদন্ড
আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker