আড়াইহাজার উপজেলাজেলা সংবাদদুর্ঘটনা

আড়াইহাজারে বাবার সাথে মাছ ধরতে গিয়ে শিশুর মৃত্যু

স্টাফ রিপোর্টারঃ নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় বিশনন্দি ইউনিয়নের দয়াকান্দা দক্ষিণপাড়া এলাকার দেলোয়ার হোসেনের ছেলে রায়হান (৪) নামে শিশুর মেঘনা নদীতে ডুবে মৃত্যু হয়েছে।

রোববার (২০ নভেম্বর) দুপুরে  এই ঘটনা ঘটে। ঘটনার পরপরেই ছেলেকে নিয়ে দেলোয়ার ছুটে আসেন আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

জানা যায়, নিহত রায়হান শখ করে বাবার সাথে মাছ ধরতে মেঘনা নদীতে গিয়েছিল রায়হান। কোন এক পর্যায়ে সে নদীতে পড়ে গেলেই সেটি বাবা খেয়াল করেননি। পরে সে বাড়ি ফিরে গেছে ভেবে বাড়িতে গিয়েও তাকে না পেয়ে আবার নদীতে গিয়ে তার খোঁজ করে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের জরুরি বিভাগের চিকিৎসক মোশারফ হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, বেলা ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। আর আমাদের হাসপাতালে নিয়ে আসে ২টার দিকে। হাসপাতালে নিয়ে আসার আগে শিশুটি মারা যায়। অতিরিক্ত পানি প্রবেশ করায় এমনটি হয়েছে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার বলেন, কোনরকম অভিযোগ না থাকায় মরদেহ পরিবারর কাছে হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন >   আড়াইহাজারে আদালতের নিষেধাজ্ঞার পরেও হিন্দু পরিবারের উপর হামলা ও দখলের চেষ্টা
আরও দেখুন

সম্পৃক্ত

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker