রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :

আড়াইহাজারে প্রেমিকার বাড়িতে গণপিটুনিতে প্রেমিকের মৃত্যু

  • আপডেট : রবিবার, ২৫ জুন, ২০২৩
  • ১০৫৮ পড়া হয়েছে

আড়াইহাজার প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার গোপালদী পৌরসভার রত্নগরদী কলাগাছিয়া এলাকায় প্রেমিকার বাড়িতে গণপিটুনিতে প্রেমিকের মৃত্যু। এই ঘটনায় প্রেমিকা শতাব্দীর বাবা বাবুল চন্দ্র দাস ও ভাই সাগন চন্দ্র দাস ২জন কে আটক করেছে পুলিশ।

২৪শে জুন রাতে পান্তুস কে পিটিয়ে গুরুতর আহত করার পর, ২৫শে জুন বিকেলে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

জানা যায়, গতকাল ২৪শে জুন আনুমানিক রাত ১২টায় গোপালদী পৌরসভার রত্নগরদী কলাগাছিয়া এলাকার বাবুল চন্দ্র দাসের মেয়ে শতাব্দী রাণী দাস (১৮) এর প্রেমিক একই এলাকার বকুল চন্দ্র দাসের ছেলে পান্তুস দাস(২০) কে নিজ বাড়িতে নিয়ে আসে, পরে প্রেমিক পান্তুস দাস তার প্রেমিকা শতাব্দীর ভাই ও স্বজনদের গণপিটুনিতে গুরুতর আহত করে। আহত অবস্থায় পান্তুস নিজ ফেরার মাঝ পথেই অসুস্থ হয়ে লুটিয়ে পরে। সারা রাত পান্তুস বাড়িতে না ফেরায় সকালে পান্তুসের বাবা ও আত্নিয়-স্বজনরা খোজাখুজি করলে প্রেমিকা শতাব্দীর বাড়ির পাশে থেকে অজ্ঞান অবস্থায় পান্তুস কে উদ্ধার করে। পরে তাকে আড়াইহাজার উপজেরা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কমরত চিকিৎসক তাকে গুরুতর অবস্থা দেখে ঢাকা মেডিকেল কলেজে প্রেরণ করে। ২৫ই জুন বিকেলে চিকিৎসাধীন অবস্থায় পান্তুস মারা যায়।

মারা যাওয়ার পর লাশের পোস্ট মাডার্ম করার সময় প্রেমিকা শতাব্দীর বাবা বাবুল চন্দ্র দাস ও ভাই সাগন চন্দ্র দাস ২জন কে ঢাকা হাসপাতাল এলাকা থেকে আটক করেছে পুলিশ। এই বিষয়টি নিশ্চিত করেছেন মৃত পান্তুস দাসের পিতা বকুল চন্দ্র দাস।

আরও পড়ুন >   আড়াইহাজারে চাকুরী দেয়ার প্রলোভনে ধর্ষণ, আটক-১

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews