রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:১০ পূর্বাহ্ন
শিরোনাম :

আড়াইহাজারে পাল্টা হামলা বাড়িঘর ভাঙচুর, ইউপি সদস্যকে কুপিয়ে জখম

  • আপডেট : মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩
  • ৮৬৯ পড়া হয়েছে

আড়াইহাজার প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের পূর্ব শত্রুতার জের ৭নং ওয়ার্ডের সদস্য খালেদুজ্জামান ভূইয়া খালেদকে (৪৫) পিটিয়ে ও কুপিয়ে জখম করার অভিযোগ প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে। এ ঘটনার জের ধরে প্রতিপক্ষ ও তাদের স্বজনদের অন্তত ১০টি বাড়িঘর ভাঙচুর করারও অভিযোগ পাওয়া গেছে আহত ইউপি সদস্যের সমর্থকদের বিরুদ্ধে। এ সময় একটি মোটরসাইকেল পুড়িয়ে দেয়া হয়েছে।

সোমবার (১০ এপ্রিল) রাত ১০টার দিকে উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের মারুয়াদী-ব্রাহ্মন্দীর মাঝামাঝি বালুর মাঠ এলাকায় এ ঘটনাটি ঘটে। মঙ্গলবার বিকেলে আহত ইউপি সদস্যের পক্ষে অভিযোগ দেয়া হয়েছে বলে জানান আড়াইহাজার থানার ওসি ইমদাদুল ইসলাম তৈয়ব।

স্থানীয় লোকজন জানান, ব্রাহ্মন্দী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সদস্য খালেদুজ্জামান ভূইয়া খালেদ স্থানীয় একটি মসজিদ থেকে নামাজ পড়ে বাড়ি ফেরার পথে প্রতিপক্ষের লোকজন পূর্ব শত্রুতর জের ধরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও রড দিয়ে পিটিয়ে তার দুই হাত-পা ভেঙ্গে দিয়ে গুরুত্বর আহত করেছে। এ সময় তার চিৎকারে লোকজন এগিয়ে আসলে অভিযুক্ত কামরুল ও শাহিনসহ তাদের লোকজনসহ পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে স্থানীয় লোকজন খালেদুজ্জামান ভূইয়া খালেদকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে তার অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনার খবর এলাকায় ছড়িয়ে পড়লে আহত খালেদুজ্জামান ভূইয়া খালেদের সমর্থকরা ক্ষিপ্ত হয়ে কামরুল ও শাহিন ও তাদের স্বজনদের ১০টি বাড়িঘর ভাংচুর করে এবং একটি মোটর সাইকেল আগুন দিয়ে পুড়িয়ে দেয়। পরে সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে উত্তেজিত জনতাকে শান্ত করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এ ব্যাপারে আড়াইহাজার থানার ওসি ইমদাদুল ইসলাম তৈয়ব জানান, সোমবার রাতে বর্তমান ইউপি সদস্য ও বিগত নির্বাচনে ইউপি সদস্য পদে নির্বাচনে অংশ নেয়া প্রার্থীদের মধ্যে মারামারি হয়েছে। ঘটনস্থলে পুলিশ গিয়েছিল। এ ঘটনায় বর্তমান ইউপি সদস্য আহত হয়েছে বলে আমরা শুনতে পেয়েছি। তাকে ঢাকা মেডিকেল কলে কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় হামলার শিকার ইউপি সদস্যের পক্ষে মঙ্গলবার বিকেলে থানায় অভিযোগ দেয়া হয়েছে। অন্য পক্ষ এখনো কোন অভিযোগ দেয়নি।

আরও পড়ুন >   আড়াইহাজারে ২১০ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews