বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন

আড়াইহাজারে থানায় অভিযোগ দিয়েও শেষ রক্ষা হলো না ধর্ষণ মামলার বাদীর

  • আপডেট : সোমবার, ২৪ জুলাই, ২০২৩
  • ৮৯৮ পড়া হয়েছে

স্টাফ রির্পোটারঃ নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানায় অভিযোগ দিয়েও শেষ রক্ষা হলো না ধর্ষণ মামলার বাদীর। মামলা তুলে না নেয়ায় ২৩ জুলাই দুপুরে তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করার ঘটনা ঘটেছে।  

এ ঘটনায় গত ২৩ এপ্রিল  ধর্ষিতা নিজে বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করেন (মামলা নং ৩৩(০৪)২৩)। পুলিশ তাকে গ্রেপ্তার করে অদালতে হাজির করলে আদালত তাকে কারাগারে প্রেরন করে।

জানাগেছে, উপজেলার খাগকান্দা ইউনিয়নের ইসলামপুর গ্রামের হাবিবুল্লার ছেলে ভাসুর পুত্র ইয়ানুস চাচার বিদেশে থাকার সুযোগে ইচ্ছার বিরুদ্ধে চাচিকে ধর্ষণ করে। 

গত ১৭ই মে লম্পট ইযানুস জামিনে মুক্তি পেয়ে বাড়ি এসে মামলা তুলে নিতে বিভিন্নভাবে ভয়ভীতি দেখিয়ে আসছিলেন।  ২১ জুলাই দুপুরে ধর্ষিতার বাড়ি ঘরে হামলা চালিয়ে বিভিন্ন জিনিস লুটপাট করে নিয়ে যায় ও মামলা তুলে না নিলে প্রাননাশের হুমকি দয়ে। 

লুটপাট ও হুমকির ঘটনায় ২২ জুলাই আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন ধর্ষিতা ওই নারী। অভিযোগ তুলে নিতে বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছিলেন অভিযুক্ত ইয়ানুস। ২৩ জুলাই রবিবার দুপুরে ধর্ষিতাকে এলেপাতারি কুপিয়ে জখম করে ইয়ুনুস। এসময় স্থানীয়দের সহায়তায় স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসলে অবস্থা শংকটাপন্ন হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেণ।

 আড়াইহাজার থানার ওসি তদন্ত সাইফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমি ঘটনা শুনেছি অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews