সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৩:৪০ অপরাহ্ন

আড়াইহাজারে ডাকাত -পুলিশ সংঘর্ষ, এক ডাকাত গুলিবিদ্ধ

  • আপডেট : মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৮৬২ পড়া হয়েছে

আড়াইহাজার প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার ব্রাহ্মন্দী মদনগঞ্জ-নরসিংদী মহাসড়কের পাশে লেঙ্গুরদী উচ্চ বিদ্যালয়ের সামনে পুলিশ ও ডাকাত দলের সাথে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সংঘর্ষে ডাকাত দলের এক সদস্য পুলিশের গুলিতে আহত হয়, পরে তাকে আটক করা হয়।

২০ ফেব্রুয়ারি সোমবার আনুমানিক ভোর সাড়ে ৩ টার দিকে এই ঘটনা ঘটে। আহত ডাকাত উপজেলার ছোট ফাউসা এলাকার ইয়াকুব আলীর ছেলে মোহাম্মদ শামীম (২০)। বর্তমানে শামীম ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

আড়াইহাজার থানা পুলিশ জানায়, ঘটনাস্থলে  ৮-৯ জনের একটি দল ডাকাত বিশনন্দী, নরসিংদী গামী কয়েকটি ট্রাক ও সিএনজি থামিয়ে  ডাকাতির জন্য প্রস্তুতি গ্রহন করছিল। এমন সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি টহল দল ঘটনাস্থলে পৌঁছায়। পরে  উক্ত ডাকাত দলের সদস্যরা পুলিশের গাড়ি থামিয়ে এলোপাতাড়ি ভাবে পুলিশকে লক্ষ করে ডাকাত দলের সদস্যের হাতে থাকা রাম দা দিয়ে আঘাত করার চেষ্টা করে। তাৎক্ষনিকভাবে আত্মরক্ষার্থে আড়াইহাজার থানার  এ  এস আই (নিরস্ত্র) হাবিবুর রহমান মাসুদ তার নামে ইস্যুকৃত ৭.৬২ পিস্তল হতে ১ রাউন্ড গুলি ফায়ার করলে ডাকাত দলের সদস্য শামীমের পেটের বাম পাশে গুলিবিদ্ধ হয়। গুলি লাগার পরেও ডাকাত শামীম দৌড়ে কিছুদূর পালিয়ে যেতে থাকলে এএসআই হাবিবুর রহমান ফোর্সসহ ধাওয়া করে আহত অবস্থায় তকে আটক করে। পরে পুলিশ  আহত ডাকাতকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করানো হয়। এই ঘটনায় ৩ পুলিশ আহত হয়।

আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার জানান, আহত ডাকাত হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তাছাড়াও বাকী ডাকাতদের গ্রেফতারের চেস্টা চলছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews