রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :

আড়াইহাজারে চোর সন্দেহে গণপিটুনীতে যুবকের মৃত্যু

  • আপডেট : সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩
  • ৪৯৩ পড়া হয়েছে

স্টাফ রির্পোটার: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার হাইজাদী ইউনিয়নের তাঁতিপাড়া এলাকায় সোমবার (৪ ডিসেম্বর) সকালে চোর সন্দেহে গণপিটুনিতে রায়হান (২৫) নামে এক যুবক মারা গেছে।

এলাকাবাসী বরাত জানা যায়, মালয়েশিয়া প্রবাসীর স্ত্রী প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে গেলে ওই যুবক ঘরে ঢুকে যায়। বিষয়টি টের পেয়ে বাইরে থেকে দরজা আটকে দেওয়া হয়। এরপর আশপাশের লোকজন ওই যুবককে ঘিরে ধরে ও ঘরে প্রবেশের কারণ জিজ্ঞাসা করে। তখন ওই যুবক চুরির বিষয়টি স্বীকার করেন। পরে গণপিটুনি দিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়।

তিনি আরও বলেন, ৬ নভেম্বর রাতে একদল ডাকাত আমার ঘরে প্রবেশের চেষ্টা করে। এসময় এলাকার লোকজন টের পাওয়ায় তারা পালিয়ে যায়। এর আগেও উপজেলার বিভিন্ন এলাকায় রাতের আঁধারে ডাকাতরা বসতবাড়িতে হানা দিয়ে মূল্যবান সামগ্রী লুটে নিয়েছে। ফলে উপজেলাজুড়ে এখন ডাকাত আতঙ্ক বিরাজ করছে। আর এই ডাকাতের হানা থেকে রক্ষা পেতে রাতে গ্রামবাসী সবাই মিলে পাহারা দিচ্ছেন।

এ বিষয়ে হাইজাদী ইউনিয়নের চেয়ারম্যান আলী হোসেন জানান, লোকজনের মাধ্যমে শুনেছি এক যুবক গণপিটুনিতে মারা গেছেন। যিনি মারা গেছেন তার পেশাই ছিল চুরি করা। এর আগেও কয়েকবার চুরি করতে গিয়ে ধরা পড়েছিল। এ বিষয়ে বিস্তারিত খোঁজ খবর নেওয়া হচ্ছে।

আড়াইহাজার থানার ওসি আহসান জানান, খবর পেয়ে ওই যুবককে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এসময় তার শরীরের বিভিন্নস্থানে মারাত্মক জখম ছিল। এ ঘটনায় তদন্ত চলমান।

আরও পড়ুন >   শীতলক্ষ্যায় ৪২ ঘন্টা পর নিখোঁজ ছাত্রীর লাশ উদ্ধার

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews