Uncategorized

আড়াইহাজারে চাকুরী দেয়ার প্রলোভনে ধর্ষণ, আটক-১

আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলায় চাকুরী দেয়ার প্রলোভন দেখিয়ে গৃহবধুকে ধর্ষনের অভিযোগে আনোয়ার(৪৫) নামে একজনকে আটক করেছে আড়াইহাজার থানা পুলিশ। সে উপজেলার দুপ্তারা ইউনিয়নের পাল্লা গ্রামের খায়েরউদ্দিনের ছেলে।

জানা যায়, উপজেলার দুপ্তারা ইউনিয়নের পাল্লা গ্রামের মনির হোসেনের স্ত্রী (৪০) কে চাকুরী দেওয়ার প্রলোভন দেখিয়ে একই গ্রামের খ্য়ারুদ্দিনের ছেলে আনোয়ার (৪৫) ধর্ষণ করে। আনোয়ার দুই সন্তানের জনক এবং ওই মহিলা ৪ সন্তানের জননী। গত প্রায় ২ মাস যাবত সে ওই মহিলাকে চাকুরিীর প্রলোভনে মৌলভীবাজার জেলার কুলাউড়া থানার বাউজগাঁও গ্রামের আবুল হোসেনের বাড়ীতে নিয়ে গিয়ে সেখানে আটকে রেখে বলপূর্বক ধর্ষণ করে।

পরে ধর্ষিতার স্বামী এবং ভাসুর তাকে পুলিশের সহযোগিতায় ৮ সেপ্টেম্বর উদ্ধার করে আনেন। এ ব্যাপারে ধর্ষিতা নিজে বাদী হয়ে বুধবার রাতে ৬ জনের নাম উল্লেখ করে আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ অভিযুক্ত আনোয়ারকে গ্রেফতার করেছে।

আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার জানান, এ ঘটনায়  মামলা হয়েছে ১ আসামীকে গ্রেফতার করা হয়েছে বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

আরও পড়ুন >   আড়াইহাজার পৌর নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী মেহের আলী
আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker