সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন

আড়াইহাজারে গ্যাসের আগুনে শিশু সহ দম্পতি দগ্ধ, নিহত-১

  • আপডেট : রবিবার, ৮ অক্টোবর, ২০২৩
  • ৭৮০ পড়া হয়েছে

আড়াইহাজার প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের আড়াইহাজারে রান্নাঘরে চুলা জ্বালাতে গিয়ে সিলিন্ডারের লাইনের কেজ থেকে জমা গ্যাসের আগুনে শিশুসহ এক দম্পতি দগ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছে। রোববার ভোর চারটার দিকে উপজেলার নাগেরচর এলাকায় এই ঘটনা ঘটে।

এ ঘটনায় দগ্ধ অরিজিৎ কুমার সরকার (৩৫), তার স্ত্রী অপু বিশ্বাস ওরফে রিংকু (২৮) এবং তাদের দেড় বছর বয়সী সন্তান কাব্য রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্ল্যাস্টিস সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন আছেন। রবিবার সন্ধ্যায় দগ্ধ রিংকুর মৃত্যু হয়।

হাসপাতালটির আবাসিক সার্জন ডা. তরিকুল ইসলাম জানান, এই নারীর(রিংকুর) শরীরের ৮০ শতাংশ পুড়ে গিয়ে ছিলো। তার স্বামী ও সন্তানেরও যথাক্রমে ১৪ শতাংশ ও ২০ শতাংশ পুড়ে গেছে।

স্থানীয়দের বরাতে আড়াইহাজার থানার উপপরিদর্শক (এসআই) রাসেল মিয়া বলেন, রাতে শিশুর দুধ গরম করার জন্য রান্নাঘরে গিয়ে ম্যাচ দিয়ে চুলা জ্বালাতে গেলেই রান্নাঘরে আগুন ধরে যায়। ওই আগুনে দগ্ধ হন গৃহিনী রিংকুসহ তার স্বামী ও সন্তান। প্রতিবেশীরা চিৎকার শুনে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার চিকিৎসক তাদের শারীরিক অবস্থা খারাপ দেখে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্ল্যাস্টিস সার্জারি ইনস্টিটিউটে পাঠায়।

ঘটনাস্থল পরিদর্শন করে আড়াউহাজার ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রবিউল হাসান বলেন, রান্নাঘরে একটি গ্যাস সিলিন্ডার অক্ষত অবস্থায় পাওয়া গেছে। তবে সিলিন্ডারের সাথে চুলার যে সংযোগ লাইন সেটি পুড়ে গেছে। প্রাথমিকভাবে ধারণা করছি, এই লাইনে কোন লিকেজ ছিল, যা থেকে রান্নাঘরে গ্যাস জমে ছিল। ওই জমা গ্যাস থেকেই আগুনের ঘটনা ঘটেছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews