আড়াইহাজার উপজেলাজেলা সংবাদসারাদেশে

আড়াইহাজারে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

আড়াইহাজার প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলায় পারিবারিক কলহের জেরে আফসানা আক্তার (১৯) নামে এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

সোমবার (২৩ জানুয়ারি) দুপুরে উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের বালিয়াপাড়া এলাকা স্বামীর বাড়ি থেকে নিহতের মরদেহ পুলিশ উদ্ধার করে। নিহত আফসানা বালিয়া পাড়া গ্রামে মো: আলী হোসেনের স্ত্রী ও একই এলাকার খোকন ভূইয়ার মেয়ে।

নিহতের পারিবারিক সুত্রে জানাযায়, পরিবারিক কলহের জেরে আফসানা(১৯) ঘরের আড়ার সাথে গামছা পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। খবর পেয়ে আড়াইহাজার থানার এস আই আরিফ নেওয়াজ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার জানান, সোমবার দুপুরে আফসানার কক্ষ লাশ ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করেন। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটতে পারে বলে পুলিশ প্রাথমিক ধারণা করছে।

আরও পড়ুন >   গোপালদী পৌর যুবলীগের উদ্দ্যেগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ
আরও দেখুন

সম্পৃক্ত

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker