রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :

আড়াইহাজারে খাটের নিচ থেকে ৫৬ কেজি গাঁজা উদ্ধার, দম্পতি আটক

  • আপডেট : সোমবার, ২০ নভেম্বর, ২০২৩
  • ৫৭২ পড়া হয়েছে

স্টাফ রির্পোটার: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার মানিকপুর এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ৫৬ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন।

সোমবার (২০ নভেম্বর) আসামিদের আড়াইহাজার থানায় সোপর্দ করা হয়।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলো, আড়াইহাজার উপজেলার মানিকপুর এলাকার মৃত ছাত্তারের ছেলে মোহাম্মদ শাহ জালাল (৪৫) ও তার  স্ত্রী মাজেদা বেগম উরফে রুপসী (৪০)। 

র‌্যাব জানায়, রোববার মধ্যরাতে গোপন সংবাদের ভিক্তিতে উপজেলার মানিকপুর এলাকায় বিশেষ অভিযান চালিয়ে আসামি পলায়ন চেষ্টাকালে ২ জনকে গ্রেপ্তার করা হয়।এসময় তাদেরকে তল্লাশী চালিয়ে তাদের খাটের নিচে রক্ষিত ৫৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়। আসামিরা সম্পর্কে স্বামী-স্ত্রী।

ধৃত আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে তারা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা আর্থিক ভাবে লাভবান হওয়ার জন্য পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে। পরে বিভিন্ন পরিবহন করে নিয়ে এসে আড়াইহাজার ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। মাদকের কড়াল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে র‌্যাব-১১ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে আড়াইহাজার থানায় একটি মামলা করা হয়।

আরও পড়ুন >   আড়াইহাজারে ১৪৩০পিস ইয়াবাসহ আটক-১

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews