সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন

আড়াইহাজারে আ’লীগ নেতা দলবল নিয়ে আজাদের বাড়িতে ভাংচুর ও লুটপাটের অভিযোগ

  • আপডেট : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
  • ৬৬৯ পড়া হয়েছে

স্টাফ রির্পোটার: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজারে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহ- সম্পাদক নজরুল ইসলাম আজাদের বাড়ি-ঘরে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর ও লুটপাট করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (৩১ অক্টোবর ) সকাল ১১টার দিকে আড়াইহাজার উপজেলার পাঁচরুখী এলাকায় অবস্থিত বাড়িতে পুলিশ পাহারায় স্থানীয় এমপি নজরুল ইসলাম বাবুর নির্দেশে সাতগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওদুদ মাহমুদের নেতৃত্বে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর, স্বর্ণালংকার, নগদ টাকা এবং মুল্যবান জিনিসপত্র লুটপাট করেছে বলে অভিযোগ বিএনপি নেতা নজরুল ইসলাম আজাদ।

নজরুল ইসলাম আজাদ জানান, সকালে আমাদের শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশ বিনা উস্কানিতে নির্বিচারে গুলি ছুড়ছে। অবরোধ সমর্থনে আড়াইহাজারে বিএনপির নেতাকর্মীরা শান্তিপূর্ণ মিছিল বের করলে পুলিশ ও আওয়ামী লীগের গুণ্ডা বাহিনী একযোগে হামলা চালায়। দীর্ঘ প্রায় এক ঘন্টা আমরা সেখানে অবস্থান শেষে ঘটনাস্থল ত্যাগ করি।

তিনি আরও জানান, পরে পুলিশের প্রহরায় আওয়ামী লীগের গুণ্ডা বাহিনীরা আমার দুই চাচা জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান আব্দু ও আড়াইহাজার উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মতিউর রহমান মতিনসহ আশপাশের আরও বেশ কয়েকটি বাড়ি-ঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর ও লুটপাট চালায়। ঘরের দরজা – জানালা, সকল আসবাবপত্র, টিভি , ফ্রিজ, এসি ভাংচুর চালায় এবং স্বর্ণালংকার, নগদ টাকা এবং মুল্যবান জিনিসপত্র লুটপাট নিয়ে যায়। নারী ও শিশুদের সঙ্গেও তারা অশোভন আচরণ করেছে। এঘটনায় প্রায় ৫০ লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছে।

তিনি আরও জানান, এসকল হামলার বিচার একদিন হবে। আওয়ামী লীগের দিন শেষ হয়ে এসেছে। পুলিশ দিয়ে মামলা আর আওয়ামী লীগের হামলা ও ভাংচুর এসব করে এক দফার আন্দোলন থেকে আমাকে দূরে সরিয়ে রাখা যাবে না। এই অবৈধ সরকারের পতন না ঘটিয়ে আমি রাজপথ ছাড়বো না। রাজপথে আছি রাজপথে থাকবো । এই সরকারের পতন ঘটিয়েই ঘরে ফিরব ইনশাল্লাহ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews