সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন

আড়াইহাজারে আজাদের মুক্তির দাবিতে বিএনপির বিক্ষোভ মিছিল

  • আপডেট : মঙ্গলবার, ৯ মে, ২০২৩
  • ৮৭৫ পড়া হয়েছে

আড়াইহাজার প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ জেলা আড়াইহাজার উপজেলার সাতগ্রাম ইউনিয়নে বিএনপি নেতাকর্মীদের মুক্তির দাবিতে পাঁচরুখি থেকে মিছিল শুরু হয়ে বান্টি বাজার এলাকায় বিক্ষোভ মিছিল করেছে উপজেলা বিএনপি।

কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিকবিষয়ক সহসম্পাদক নজরুল ইসলাম আজাদসহ উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের সকল নেতাকর্মীদের মুক্তির দাবিতে মঙ্গলবার (৯ মে) দুপুরে উপজেলার পাঁচরুখি থেকে মিছিল শুরু হয়ে বান্টি বাজার এলাকায় গিয়ে শেষ হয়। এতে বিএনপি ও দলটির অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আড়াইহাজার উপজেলা বিএনপির সভাপতি ইউসুফ আলী ভূঁইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুয়েল আহম্মেদের সঞ্চালনায় সংক্ষিপ্ত সমাবেশে আরও বক্তব্য দেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান ও আড়াইহাজার উপজেলা সিনিয়র সহসভাপতি মতিউর রহমান মতিসহ প্রমুখ। বিক্ষোভ মিছিল শেষে একটি সংক্ষিপ্ত সমাবেশ করে বিএনপির নেতাকর্মীরা। সমাবেশে বক্তারা বলেন, ‘জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে সরকার মিথ্যা মামলায় জামিন বাতিল করে বিএনপি নেতাকর্মীদের কারাগারে পাঠিয়েছে। আদালত ও প্রশাসনকে ব্যবহার করে আর বেশি দিন ক্ষমতায় থাকতে পারবে না এই সরকার। অবিলম্বে বেগম খালেদা জিয়া ও বিএনপির আন্তর্জাতিকবিষয়ক সহসম্পাদক নজরুল ইসলাম আজাদসহ সব কারাবন্দিদের মুক্তি দিতে হবে।’ 

উল্লেখ্য, গতকাল নাশকতার মামলায় নজরুল ইসলাম আজাদসহ বিএনপির ১০ নেতাকর্মীর জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো নির্দেশ দেন জেলা ও দায়রা জজ আদালত।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews