রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :

আড়াইহাজারে অপহরনের সময় জনতার হাতে নারী আটক

  • আপডেট : সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৮২৬ পড়া হয়েছে

আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জের আড়াইহাজারে তৃতীয় শ্রেণীর এক কন্যা রোজা আক্তার লিমা (৯) নামে শিশুকে অপহরণের ঘটনা ঘটেছে।  অপহরণ করে হত্যার ভয় দেখিয়ে স্বর্ণালংকার ছিনতাইয়ের অভিযোগে, ছিনতাইকারী দলের সদস্য রিমা (২৫) নামে এক নারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

রবিবার (১৯ ফেব্রুয়ারি) আড়াইহাজার উপজেলার ইদবারদী এলাকায় ওই ঘটনা ঘটে। এ সময় শিশুটিকে উদ্ধার করেছে এলাকাবাসী। সে আড়াইহাজার উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের নোয়াদ্দা এলাকার সবুজ’র কন্যা। শিশুটি মারুয়াদী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী।

শিশুটির পরিবারের অভিযোগ, শিশুটি রবিবার বিকালে তাদের পার্শ্ববর্তী ইদবারদী এলাকায় গফুর মাওলানার মাঝারে যায়। সেখানে এক মহিলা ও অন্য এক পুরুষ সদস্য শিশুটিকে ফুসলিয়ে একটি অটো রিক্সায় তুলে। মহিলাটি শিশুটিকে প্রভাকরদী এলাকায় নিয়ে নির্জন স্থানে নিয়ে যায়। সেখানে নিয়ে শিশুটিকে মারপিট করে তার কানে থাকা স্বর্ণালংকার খুলে নেয়। পরে আবারও অটো যোগে শিশুটিকে উপজেলার ঝাউগড়া এলাকায় নিয়ে যায়। দিন শেষে অন্ধকার নেমে আসলে সেখান থেকে শিশুটিকে আড়াইহাজার বাজার এলাকায় নিয়ে আসলে শিশুটি চিৎকার শুরু করে। ঐ সময় বাজারের লোকজন অপহরণকারী রিমাকে আটক করে পুলিশে সোপর্দ করে এবং অপহৃতা রৌজাকে উদ্ধার করে।

এ ঘটনায় অপহৃত শিশু রৌজা এর পিতা সবুজ বাদী হয়ে আড়াইহাজার থানায় লিখিত অভিযোগ দেন। আড়াইহাজার থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) আজিজুল হক হাওলাদার অভিযোগের সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিক ভাবে জানতে পারি গলায় স্বর্ণের চেইন থাকায় শিশুটিকে অপহরণ করে। পরে স্থানীয়রা আটক করে পুলিশের সোর্পদ করেন।

তিনি আরও জানায়, অভিযুক্তর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ইতোমধ্যে সোমবার সকালে অভিযুক্তকে আদালতে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন >   আড়াইহাজারে বড় ভাই সম্পত্তির লোভে ছোট ভাইকে গ্রাম ছাড়া

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews