রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :

আড়াইহাজারে অপহরণের ৬ দিনেও উদ্ধার হয়নি ইমু

  • আপডেট : রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
  • ৯৯৮ পড়া হয়েছে

স্টাফ রির্পোটার: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলায় গত ১১ অক্টোবর এসএসসি পরীক্ষার কেন্দ্র থেকে বের হওয়ার পর অপহরণ করা হয়েছে পরীক্ষার্থী ইমু আক্তার (১৬) কে। অপহরণের পর পরই আড়াইহাজার থানায় লিখিত অভিযোগ দেয়ার পর ৬ দিন অতিবাহিত হয়ে গেলেও পুলিশ উদ্ধার করতে পারেনি। এ ব্যাপারে অপহরণের ৪ দিন পর আড়াইহাজার থানায় অপহরণ মামলাটি রুজু করেছে পুলিশ।

মামলার এজাহার থেকে জানা যায় যে, ১১ অক্টোবর সকাল ১১টায় আড়াইহাজার মডেল সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পরীক্ষা দিতে প্রবেশ করে উপজেলার হাইজাদী ইউনিয়নের কলাগাছিয়া গ্রামের হায়দার আলীর মেয়ে কলাগাছিয়া উচ্চ বিদ্যালয়ের এস এস সি পরীক্ষার্থী ইমু আক্তার। দুপুরে সে পরীক্ষা দিয়ে বের হলে পরীক্ষা কেন্দ্রের গেট থেকে তাকে অপহরণ করে শিবপুর গ্রামের শাহজাহান ওরফে সাজুর ছেলে ফাহাদ (২০), কাইয়ুম (৩০) এবং নগরজোয়ার গ্রামের শাহজাহানের ছেলে মাসুদ (২০)। কিন্তু ঘটনার ৬ দিন এবং মামলা গ্রহণের ২দিন পার হয়ে গেলেও রহস্য জনক ভুমিকা পালন করছে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই নূর এ আলমের মধ্যে অপহৃতাকে উদ্ধার এবং আসামী গ্রেফতার বিষয়ে কোন প্রকার উৎসাহ ও তৎপরতা দেখা যাচ্ছে না বলে অভিযোগ করেন অপহৃতার পিতা ও মামলার বাদী মোঃ হায়দার আলী। তিনি আশংকা প্রকাশ করেছেন, তার মেয়ে জীবিত আছে কি না তাা আমি জানি না। আমি আমার অপহৃতা মেয়েকে ফেরত চাই।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই নুর এ আলম জানান, ভিকটিমসহ আসামীরা পলাতক রয়েছে। ভিকটিমকে উদ্ধার ও আসামী গ্রেপ্তারে পুলিশ সর্বাত্মক চেষ্টা করছে।

আরও পড়ুন >   আড়াইহাজার পৌর নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী মেহের আলী

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews