বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন

আড়াইহাজারে অটোরিক্সা ছিনতাই ও চালককে খুনের মামলায় আটক-৫

  • আপডেট : মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০২৮ পড়া হয়েছে

আড়াইহাজার প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের আড়াইহাজারে সাইদুল ইসলাম বাপ্পি (১৩) নামের এক অটোরিক্সা চালক হত্যার ঘটনায় জড়িত প্রধান আসামিসহ ৫ জনকে গ্রেফতার ও ছিনতাইকৃত অটোরিক্সা উদ্ধার করেছে র‍্যাব। মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) ভোর রাতে আড়াইহাজার থানার নৈকাহন এলাকা হতে তাদের গ্রেফতার করা হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব ১১ এর মিডিয়া অফিসার সিনিয়র এএসপি মো. রিজওয়ান সাঈদ জিকু।

গ্রেফতারকৃত আসামিরা হলেন, হত্যা মামলার প্রধান আসামি লিটন মিয়া (২৫), মো. হাফিজ (৫৮), তৌফিকুর রহমান শিপু (২৪), হযরত আলী (১৮), বিল্লাল (৫২)। 

র‍্যাব জানায়, গত ১৩ সেপ্টেম্বর আড়াইহাজারে সাইদুল ইসলাম বাপ্পি সকালে গ্যারেজ হতে বের হলে গ্রেফতারকৃত প্রধান আসামি লিটন মিয়া (৩৫) শশুর বাড়ি যাবে বলে ভিকটিমের অটোরিক্সা ভাড়া করে এবং পূর্বপরিকল্পিত ভাবে অজ্ঞাতনামা আসামিদের সহায়তায় ভিকটিম বাপ্পিকে হত্যা করে অটোরিক্সা এবং ভিকটিমের সাথে থাকা গলার চেইন ও ব্রেসলেট ছিনিয়ে নেয়। পরবর্তীতে ভিকটিম বাড়িতে ফিরে না আসায় ভিকটিমের মা বিভিন্ন জায়গায় খোজ করে না পেয়ে লিটনকে জিজ্ঞেস করলে সে জানেনা বলে জানায়। গত ১৪ সেপ্টেম্বর সন্ধ্যা ৬টায় আড়াইহাজার থানার নয়নাবাদ এলাকার জনৈক হান্নান এর পতিত বাড়ির পেয়ারা গাছের নিচে ডোবার মধ্যে অটোরিক্সা চালক সাইদুল ইসলাম বাপ্পির লাশ পাওয়া যায়। 

র‍্যাব আরও জানায়, এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে আড়াইহাজার থানায় গ্রেফতারকৃত আসামি লিটন মিয়া সহ অজ্ঞাতনামা ৪/৫ জনকে আসামি করে হত্যা মামলা করেন। হত্যাকান্ডের পর হতে গ্রেফতারকৃত আসামিরা কৌশলে আত্মগোপনে চলে যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা হত্যাকান্ডের সাথে জড়িত বলে স্বীকার করেছে বলে জানায় র‍্যাব।

গ্রেফতারকৃত আসামিদেরকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য আড়াইহাজার থানায় হস্তান্তর করা হয়েছে। 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews