ধর্ম

অসম্প্রদায়ীকতার সু-বাতাস বাংলাদেশে বইছে: আইজিপি

স্টাফ রির্পোটার: নারায়ণগঞ্জের আমলাপাড়া পূজা মন্ডপ পরির্শন করেছেন নবনিযুক্ত পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।এসময় আইজিপিকে ফুলেল শুভেচ্ছা জানান আমলাপাড়া সর্বজনীন পূজা উদযাপন কমিটির সভাপতি প্রবীর কুমার সাহা।

পরিদর্শনে এসে আইজিপি বলেন, এই মন্ডপে আমি আগেও কয়েকবার এসেছি। আমি সবাইকে শারদীয় শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। আপনারা এখানে চমৎকার ভাবে আয়োজন করেছেন। সারা দেশে পুলিশ, প্রশাসন ও জনগনের কারনে খুবই সুন্দর ভাবে পূজা উদযাপন করা হচ্ছে। আমাদের এই দেশে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে সন্ত্রাসের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষনা করেছি এবং সেই অনুযায়ী কাজ করছি। এর পরেও কিছু সংখ্যক দুস্কৃতিকারী যখনই সুযোগ পায় তখনই অপরাধ সংগঠিত করার চেষ্টা করে। আমরা তাদের সেই অপচেষ্টা সফল হতে দিবো না।

তিনি আরও বলেন, গতবারের চেয়ে এবার কিন্তু আরও ২ হাজার পূজা মন্ডপ বৃদ্ধি পেয়েছে। এর মানে কি? এর মানে হলো শান্তি ও অসম্প্রদায়ীকতার সু-বাতাস বাংলাদেশে বইছে। হিন্দু ধর্মের ভাইয়েরা সুন্দর মতো তাদের পূজা উদযাপনের সুযোগ পাচ্ছে।

এসময় আরও উপস্থিত ছিলেন-নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ, জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল, ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) মুহাম্মদ সাইদুর রহমান খানসহ পুলিশের উর্ধতণ কর্মকর্তা।

আরও পড়ুন >   মাওলানা মফিজ উদ্দিন (রহঃ) ৭৬ তম ওফাত স্মরণে ক্বিরাত ও নাশিদ সম্মেলন
আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker